আজ আগামীর অন্যান্য মিডিয়া

আজ আগামীর বেশ কয়েকটি সহযোগী প্রতিষ্ঠান রয়েছে। এগুলো হচ্ছে-জলছবি প্রকাশন এবং ফেসবুক আইডি। এ ছাড়াও রয়েছে ফেসবুক গ্রুপ।

জলছবি প্রকাশ থেকে বইমেলা ছাড়াও সারা বছর বই প্রকাশ করা হয়। বাংলা একাডেমির বইমেলায় প্রতিবছর জলছবি প্রকাশনের নিজস্ব স্টল বরাদ্দ থাকে। জলছবি প্রকাশনের ওয়েবসাইট www.jalchhabi.org । এই সাইটিতে রয়েছে একটি ব্লগ ‘জলছবি বাতায়ন’। জলছবি বাতায়ন থেকে নিয়মিত প্রিন্ট ম্যাগাজিন প্রকাশ করা হয়। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে যে কেউ সরাসরি লিখতে পারবেন ব্লগে। এই ওয়েবসাইটিতে পাবেন জলছবি থেকে প্রকাশিত সবগুলো বইয়ের কভার ছবি। এখন থেকেই পাঠক পছন্দের বই অর্ডার করে কুরিয়ারের মাধ্যমে বইটি পেতে পারেন। ওয়েব সাইটে সরাসরি অর্ডার করতে না পারলে ০১৮১৭১২৭৮০৭ নম্বরে অর্ডার প্রদান করা যাবে।

জলছবি প্রকাশনের ওয়েব ঠিকানা www.jalchhabi.org

জলছবি প্রকাশনের ফেসবুক আইডি https://www.facebook.com/jalchhabi.dhaka

এ ছাড়াও জলছবি প্রকাশনের ফেসবুক গ্রুপ https://www.facebook.com/groups/jachhabi

জলছবি প্রকাশনের সহযোগী প্রতিষ্ঠান অনলাইন সাহিত্য ম্যাগাজিন আজ আগামী। আপনিও লিখতে পারেন। লেখা পাঠাতে হবে jalchhabi2015@gmail.com ইমেইলে। বিষয় হিসেবে ‘আজ আগামী’ উল্লেখ করতে হবে। ওয়েব সাইট www.ajagami24.com

জলছবি প্রকাশনের অফিসিয়াল ফোন নম্বর ০১৮১৭১২৭৮০৭ (বিকাশ ও নগদ অ্যাকাউন্ট), ০১৯১৫৬৮৪৪ (বিকাশ মাচের্ন্ট অ্যাকাউন্ট (এই অ্যাকাউন্টে আনলিমিটেড টাকা পাঠানো যায়।)