গল্পগ্রন্থের জন্য গল্প আহ্বান

প্রেমে পড়েনি এমন একজন মানুষও কী আছে? খুঁজে পাওয়া সত্যিই কঠিন হবে। প্রেমের মধ্যে সবচেয়ে আবেগপ্রবণ প্রেম কৈশোরের প্রেম। প্রেমের সফলতা অনেকক্ষেত্রেই বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু প্রকৃত সফলতা পারষ্পরিক বোঝাপড়ার উপর।

আপনারা সবাই নিশ্চয়ই কৈশোরে প্রেমে পড়েছেন, যৌবনে প্রেমে পড়েছেন, প্রেমের কথা ফাস হয়ে যাবার কারণে পিটুনি খেয়েছেন, তারপরও ভুলতে পারননি। সমবয়সী হবার কারণে কারো কারো প্রেমিকার বিয়ে হয়ে গিয়েছে আট-দশ বছরের বড় কোন দামড়া বেটার সাথে। মেনে নিতে পারেননি। কিন্তু নিরুপায়।

কেউ কেউ আবার প্রেমে পড়েছেন একটু সিনিয়র কোন মেয়ের, অব্যক্ত আবেগ ঠিকই বুঝে ফেলেছে সিনিয়র বুবু। আপনার ভালোবাসায় তিনিও আপনাকে স্নেহের পরশ বুলিয়ে দিয়েছেন, তারপর তিনিও একদিন সাজানো প্রাইভেট কারে করে পাড়ি জমিয়েছেন স্বামীর সংসারে।

ঠিক তেমনি মেয়েদের ক্ষেত্রেও। পাশের বাড়ির ছেলেটাকে ভালোবেসেছেন, কিন্তু এক পাক্ষিক। সাহস করে বলতেও পারেননি, কিন্তু যখন সেই সাহসটুকু করলেন, ততদিনে সে অন্যকারো।

সাহসী অথবা দুঃসাহসী যেই প্রেমই হোক না কেন, লিখে ফেলুন, আর পাঠিয়ে দিন আমার ঠিকানায়।

আমার সম্পাদনায় ভালোবাসার গল্প প্রকাশিত হতে যাচ্ছে আগামী বইমেলায়। theparvezrana@gmail.com, লেখা পাঠাবেন ৩০ নভেম্বরের মধ্যে। শব্দ সংখ্যা সর্বোচ্চ ১৫০০।

মন্তব্য করুন