ধামরাই থেকে নবনির্বাচিত সংসদ সদস্য বেনজির আহমেদকে  ডিইউডিএসএফ’র ফুলেল শুভেচ্ছা

ঢাকা জেলার ঐতিহ্যবাহী ধামরাই উপজেলার ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে গড়া একটি অলাভজনক, সেচ্ছাসেবী  সামাজিক সংগঠন হলো ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরাম (DUDSF)। 

গতকাল  সংগঠনের সদস্যবৃন্দ ঢাকা-২০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদকে  ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা 

জানান। এ শুভেচ্ছা অনুষ্ঠানে সংগঠনের প্রধান উপদেষ্টা ও গুলশান কমার্স কলেজের প্রতিষ্ঠিতা আইনজীবী এ.আর খান রানা, মোহাম্মদ মঈনুদ্দিন মিয়া

উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরাম,জাতীয় উপকমিশনার বাংলাদেশ স্কাউটস ও সাবেক ডিজিএম জনতা ব্যাংক লিমিটেড, ড. মোহাম্মদ শাহাদাৎ হোসেন মাহমুদ,সাবেক মহাপরিচালক(অতিরিক্ত সচিব) স্বাস্থ্য অর্থনীতি ইউনিট,স্বাস্থ্য মন্ত্রণালয়,সিনিয়র অ্যাডভাইজর  ইউনাইটেড ন্যাশনস অফিস ফর প্রজেক্ট সার্ভিসেস প্রমুখ উপস্থিত  ছিলেন। এছাড়াও সংগঠনের বর্তমান সভাপতি অসীম কুমার বিশ্বাস,  সিনিয়র সহসভাপতি জাহাঙ্গীর আলম জাহিদ, সাধারণ সম্পাদক নূর নজরুল ইসলাম,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ খান,যুগ্ম সাধারণ সম্পাদক সাদিয়া ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য ২০১৩ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটি ধামরাইয়ের দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তিপ্রদান, শিক্ষা-উপকরণ বিতরণ,বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থী ও মানুষকে সহায়তাকরণ,শীতবস্ত্র বিতরণ ও বৃক্ষরোপণের মতো বিবিধ সামাজিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তি