অব্যাহত আছে আজ আগামীর পথচলা

আজ আগামী www.ajagami24.com অনলাইন সাহিত্য ম্যাগাজিন। এখানে মানসম্মত লেখা প্রকাশ করতে পারেন আপনিও। লেখা পাঠাতে হয় ইমেইলে। ইমেইল : ajagami24@gmail.com । প্রকাশিত লেখার জন্য কোনো রয়্যালটি দেয়া হয় না।

কারিগরি ত্রুটির কারণে ১৭, ১৮ ও ১৯ সেপ্টেম্বর তিনদিন আজ আগামী অনলাইন ভার্সনটি বন্ধ থাকার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আশা করছি, এ ব্যাপারে আমরা আরও সতর্ক হব এবং আগামীতে এই অনলাইন সাহিত্য ম্যাগাজিনটির প্রকাশনা অব্যাহত থাকবে। এখানে প্রকাশিত লেখাগুলো আজ আগামীর ফেসবুক গ্রুপে নিয়মিত শেয়ার করা হয়। ফেসবুকে আমরা https://www.facebook.com/ajagami24 ।

আজ আগামী জলছবি প্রকাশনের একটি সহযোগী প্রতিষ্ঠান। জলছবি প্রকাশন বাংলা একাডেমি বইমেলায় নিয়মিত অংশগ্রহণ করে আসছে। আগামী বইমেলায় গ্রন্থ প্রকাশের প্রস্তুতি চলছে। বইমেলায় প্রকাশের জন্য পাণ্ডুলিপি পাঠাতে হবে ডিসেম্বরের মধ্যে। এরপর আর কোনো পাণ্ডুলিপি গ্রহণ করা সম্ভব হবে না।

জলছবি প্রকাশনের রয়েছে নিজস্ব ওয়েব সাইট। এই ওয়েব সাইটটিতে জলছবি থেকে প্রকাশিত বইগুলো ডিসপ্লে করার পাশাপাশি অনলাইনে পাঠকের অর্ডার গ্রহণ করা হয়। জলছবি প্রকাশিত বইগুলো দেখতে এবং আপনার পছন্দ মতো বই কিনতে ভিজিট করুন www.jalchhabi.org ।

বই প্রকাশ, পরামর্শসহ যাবতীয় বিষয়ে যোগাযোগ করতে পারেন।

নাসির আহমেদ কাবুল । প্রধান সম্পাদক । আজ আগামী ।